,

ঠাকুরগাঁওয়ে শ্রমিক ইউনিয়নে বিজয়ী প্রার্থীদের শপথ গ্রহণ

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নে ত্রি-বার্ষিক নির্বাচনে বিজয়ী প্রার্থীদের শপথ গ্রহণ করা হয়েছে। বুধবার বিকালে জেলা ট্রাক,ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের আয়োজনে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এ শপথ গ্রহন করা হয়।

জেলা ট্রাক,ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের নির্বাচন কমিটির চেয়ারম্যান দেবাশীষ দত্ত সমীরে সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ট্রাক,ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা ও ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অরুণাংশু দত্ত টিটো।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল,শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা এ্যাড.ইমরান,এ্যাড.হেলালী, ইন্দ্রজিৎ গুহ ঠাকুরতা(রিংকু),সদস্য সুমন ঘোষ,জেলা পরিষদ সদস্য মারুফ ইসলাম,জেলা ট্রাক,ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান মালিক সমিতির সাধারণ সম্পাদক জাকারিয়া প্রামাণিক প্রমুখ। অনুষ্ঠানে বিজয়ী শ্রমিকদের শপথ বাক্য পাঠ করান এ্যাড.ইমরান।
নব-নির্বাচিত কমিটির সদস্যারা হলেন :- সভাপতি- জয়নদ্দীন, কার্য্যকারী-সভাপতি- সোহরাব হোসেন, সহ.সভাপতি- কামাল হোসেন, সাধারণ সম্পাদক- ভুট্ট মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক -রবিউল ইসলাম, সহ সাধারণ সম্পাদক- একরামুল হক, অর্থ সম্পাদক- আমির হোসেন বুলেট, সাংগঠনিক সম্পাদক- আব্দুর জব্বার, দপ্তর সম্পাদক- রুবেল, প্রচার সম্পাদক- আব্দুল কুদ্দুস, সড়ক সম্পাদক- গোলাম মোস্তফা, সহ সড়ক- সম্পাদক সামসুল শেখ।

কার্য্যকারী সদস্যরা হলেন : রুহুল আমীন, পেল্টু মিয়া, নওশাদ আলী, মশিউর রহমান, এরশাদ আলী, মজিবর রহমান, আশরাফুল, আজাদ, আলম, রবিউল ইসলাম, হয়রত আলী, বাবুল ইসলাম।

অনুষ্ঠানে এক আলোচনা সভায় বক্তারা বলেন,শ্রমিক শ্রমিক ভাই-ভাই।একে অন্যের পাশে থাকাই কর্তব্য।জেলার সর্ববৃহৎ শ্রমিক ইউনিয়নে যারা নির্বাচনে হেরেছেন তাদের মন খারাপের কিছু নেই।তাদের উচিত বিজয়ীদের সহযোগীতা করে সংগঠনের গতি বাড়ানো এবং বিজয়ী শ্রমিক নেতাদের উচিত শ্রমিকদের ন্যায্য অধিকার আদায় ও শ্রমিকদের স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে সর্বদা ঐক্যবদ্ধ থাকা।

উল্লেখ্য গত ৬ এপ্রিল ঠাকুরগাঁও জেলা ট্রাক,ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।

মতামত.........