razu-1সংবাদ সবসময় ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। সোমবার ঢাকা-সিলেট মহাসড়কের বেড়তলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর মহাসড়ক অবরোধ করেছে বিক্ষুব্ধ জনতা। নিহতরা হলেন জেলা ট্যাংক-লরি মালিক সমিতির সভাপতি জাহাঙ্গীর আলাম, সদস্য শাহজাহান মিয়া, জেলা ট্যাংক-লরি মালিক সমিতির সাধারণ সম্পাদক ও অনলাইন নিউজপোর্টাল  নিরাপদ নিউজের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি আলী আজম রাজু । সংবাদ সবসময়কে নিহতের কথা নিশ্চিত করেছেন ব্রাহ্মণবাড়িয়া থেকে সাংবাদিক কামরুল ইসলাম।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানা যায়, ঢাকাগামী একটি ট্রাক পেছন দিক থেকে একটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী তিনজন ঘটনাস্থলেই নিহত হয়। ঘটনার পরপরই বিক্ষুদ্ধ জনতা সড়ক অবরোধ করে যানবাহন চলাচল বন্ধ করে দেয়, পরে র‌্যাব ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার পর প্রায় দেড়টায় যানবাহন শুরু করে, বিশ্বরোড হাইওয়ে থানার এসআই মো. আনিসুজ্জামান দুর্ঘটনায় তিনজন নিহতের কথা স্বীকার করেছেন।

এদিকে অনলাইন নিউজপোর্টাল  নিরাপদ নিউজের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি সাংবাদিক আজম রাজুর মৃত্যুতে শোক জানিয়েছেন নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান ও নিরাপদ নিউজের প্রধান সম্পাদক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও নিসচা কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ। নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান ও নিরাপদ নিউজের প্রধান সম্পাদক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেন আমার সবসময়ের চাওয়া সড়ক দুর্ঘটনা আর যেন একটিও প্রানহানী নাহয়, কারণ এভাবে মৃত্যু কখনো মেনে নেওয়া যায়না, আসুন সবাই মিলে নিরাপদ সড়ক চাই আন্দোলনকে আরো বেগবান করি।

সাংবাদিক আজম রাজুর মৃত্যুতে আরো শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন চট্টগ্রাম প্রতিনিধি শফিক আহমেদ সাজিব,  নিজস্ব প্রতিবেদক আবদুল আউয়াল জনি, নিরাপদ নিউজের সাব-এডিটর মো: রকিবুল ইসলাম সোহাগ, সৌদিআরব মদিনা মনোয়ারা প্রতিনিধি মোহাম্মদ আলী রাশেদ, রিয়াদ প্রতিনিধি সাংবাদিক সুমন চৌধুরী, লাখাই প্রতিনিধি মহসিন সাদেক, খুলনা লোহাগড়া প্রতিনিধি ও নিসচার সভাপতি সৈয়দ খায়রুল আলম সহ আরো অনেকে।

 

ট্রাক চাপায় নিভে গেলো সংবাদকর্মী আজম রাজুর জীবন প্রদীপ

মতামত.........