মোঃ আল আমিন, মাধবদী (নরসিংদী) সংবাদদাতা ঃ
মাধবদীতে ট্রলি চাপায় অটো রিক্সার যাত্রী গিয়াস উদ্দিন (৭০) নামে এক ব্যক্তি নিহত ও দূর্ঘটনায় আরও ৭ জন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। দুর্ঘটনাটি ঘটেছে গত ৪ ডিসেম্বর সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় মাধবদীর পুরাতন রেল লাইন সংলগ্ন খিলগাঁও দরগাবাড়ি মাদ্রাসার পাশে।

মাটি বোঝাইকৃত একটি মাহিন্দ্র ট্রলি অপর দিক থেকে আসা যাত্রীবাহী অটোরিক্সাকে চাপা দিলে এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় গুরুতর আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় পরদিন মঙ্গলবার রাতে গিয়াসউদ্দিন মারা যান। আহতদের মধ্যে আরো ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মাধবদী থেকে যাত্রী নিয়ে কলাকান্দার উদ্দেশ্যে একটি অটোরিক্সা গন্তব্যে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা এমবিএ ব্রিক ফিল্ডের মাটি সরবরাহে নিয়োজিত শেখ সাদী পরিবহনের একটি ট্রলি ঘটনাস্থলে অটোরিক্সাটিকে চাপা দেয়। এতে অটোরিক্সার ড্রাইভারসহ ৭জন যাত্রী গুরুতর আহত হয়। এ সময় আশপাশের স্থানীয় লোকজন ছুটা ছুটি করে এসে আহতদের স্থানীয় প্রাইম হাসপাতালে নিয়ে যায় পরে কর্তব্যরত ডাক্তার কয়েকজনকে চিকিৎসা দিলেও গুরুত্বর আহতদের অবস্থার অবনতি দেখে মুমূর্ষু অবস্থায় কলাকান্দা গ্রামের গিয়াসউদ্দিন মিয়া (৭০), সাফু মিয়া (৪৫) ও খিলগাঁও গ্রামের আঃ মতলেব (৩৫) কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাদের ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় গিয়াসউদ্দিন মিয়া (৭০) মঙ্গলবার রাতে মৃত্যুবরণ করে।

এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত মাধবদী থানায় যোগাযোগ করলে মোবাইল ফোনে কাউকে পাওয়া যায়নি।

ট্রলি চাপায় মাধবদীতে অটোরিক্সা যাত্রী নিহত-১, আহত-৭ জন

মতামত.........