,

ঝিনাইদহ জেলা শিক্ষক সমিতির প্রতিবাদ সভা অনুষ্ঠিত

ঝিনাইদহ প্রতিনিধি-

বাংলাদেশ শিক্ষক সমিতি (কামরুজ্জামান) ঝিনাইদহ জেলা শাখার প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে ফজর আলী স্কুল এন্ড কলেজে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। জেলা শাখার সভাপতি জয়া রানী চন্দ’র সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ইউসুফ আলী, সহ-সভাপতি রুহুল আমিন, জাফর ইকবাল, যুগ্ম-সাধারণ সম্পাদক বিনয় কৃষ্ণ বিশ্বাস, কোষাধ্যক্ষ মাহবুব হোসেন, সদর থানা শাখার সভাপতি সৈয়দ মুনীর হোসেন মুকুল, সাধারণ সম্পাদক সাবদুল হোসেন।

এসময় বক্তারা বলেন, ঝিনাইদহ জেলা শিক্ষা অফিসার মোকছেদুল ইসলামকে জড়িয়ে বিভিন্ন ধরনের অপবাদ দিচ্ছে। এছাড়াও একটি মহল তাদের স্বার্থ হাসিল করতে না পেরে সাংবাদিকদের কাছে ভুল তথ্য পরিবেশন করে বিভিন্ন পত্রিকায় খবর প্রকাশ ও ফেসবুকে স্ট্যাটাস দিচ্ছে। যেসকল তথ্য পরিবেশন করা হয়েছে তার সাথে তার বিন্দুমাত্র সম্পৃক্ততা নেই। বর্তমান শিক্ষা অফিসার আমাদের দৃষ্টিতে একজন সৎ ও নিষ্ঠাবান ব্যক্তি। তিনি জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনায় ঝিনাইদহ জেলার শিক্ষার মান উন্নয়নে নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশ শিক্ষক সমিতি (কামরুজ্জামান) সংগঠনটি সবসময় ভালো কাজের সাথে আছে ও থাকবে।

বক্তারা, ভবিষ্যতে এ ধরনের মিথ্যাচার থেকে বিরত থাকার জন্য আহ্বান জানান পাশাপাশি এ ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।

মতামত.........