,

জয় দিয়ে শুরু বার্সার চ্যাম্পিয়নস কাপের যাত্রা ( ভিডিও সহ )

BARSAস্পোর্টস ডেস্ক, সংবাদ সবসময়:

জয় দিয়েই ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপের যাত্রা শুরু করল বার্সেলোনা । প্রাক-মৌসুমে প্রস্তুতির প্রথম পর্বটা ভালোই হলো বার্সেলোনার । শনিবার রাতে  স্কটল্যান্ডের ক্লাব সেল্টিককে ৩-১ গোলে হারিয়েছে বার্সেলোনা ।

আক্রমণভাগে মেসির সঙ্গে নামা আরতা তুরান ও মুনির এল হাদ্দাদি প্রতিপক্ষের জাল খুঁজে পেয়েছেন। খেলার ১১তম মিনিটে বার্সাকে লিড এনে দেন তুরান। আলেক্স ভিদালের বাড়িয়ে দেয়া বলটি দুর্দান্ত এক শটে সেল্টিকের জালে জড়ান তিনি (১-০)।

আয়ারল্যান্ডের রাজধানী ডাবলিনের আভিভা স্টেডিয়ামে চুলের নতুন স্টাইল নিয়ে খেলতে নামেন লিওনেল মেসি। অভিনব এই স্টাইল চমকে গেছেন অনেকেই। এদিন বল পায়ে যাদু দেখালেও গোলের দেখা পাননি তিনি। বিরতির পর তাকে আর মাঠে নামাননি বার্সা বস লুইস এনরিক।

ম্যাচের ২৯ মিনিটের মাথায় সেল্টিককে সমতায় ফেরান লি গ্রিফিথস। বার্সার খেলোয়াড়দের ভুল পাসের সুযোগ নিয়ে লক্ষ্যভেদ করেন স্কটল্যান্ডের ফরোয়ার্ড (১-১)। এর ঠিক মিনিট দুয়েক ব্যবধানে ভুলের খেসারত দিয়েছে সেল্টিকও। বাঁ-প্রান্ত থেকে বার্সার এক খেলোয়াড়ের শট রুখতে গিয়ে ভুলে নিজেদের জালে বল জড়িয়েছেন এফে আমব্রোসে। নাইজেরিয়ান এই ডিফেন্ডারের আত্মঘাতী গোলে ফের এগিয়ে যায় বার্সা (২-১)।

সেল্টিকের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন মুনির এল হাদ্দাদি। ৪১তম মিনিটে লুইস সুয়ারেজের পাস ধরে লক্ষ্যভেদ করেন স্প্যানিশ এই তরুণ তুর্কি। আগামী বুধবার লেস্টার সিটির বিপক্ষে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলতে মাঠে নামবে বার্সা।

ভিডিও দেখুন…………..

মতামত.........