,

ছাতকে দূর্ধর্ষ ডাকাতির মালামাল উদ্ধার, আটক-৩

মীর তানিব, ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি-

ছাতকে একটি দূর্ধর্ষ ডাকাতির ঘটনার প্রায় ২০ঘন্টার মধ্যেই পুলিশের সাড়াশি অভিযানে মালামালসহ ৩ডাকাতকে আটক করা হয়েছে। রোববার রাত ৯টায় শহরের নোয়ারাই এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, গত শুক্রবার নোয়ারাই মহল্লার হাজি মিজফতাহ আহমদের বাড়িতে হানা দিয়ে ডাকাতরা নগদ ৭লক্ষাধিক টাকাও ২০ভরি স্বর্ণালংকারসহ ১৫লক্ষাধিক টাকার মালামাল লুঠে নেয়। এসব মালামাল উদ্ধার ও ডাকাতদের আটক করে সুনামগঞ্জ সহকারি পুলিশ সূপার (ছাতক-দোয়ারা) মো. দোলন মিয়া ও ছাতক থানার অফিসার্স ইনচার্জ আতিকুর রহমানের নেতৃত্বে ওসি (তদন্ত) আশরাফুল ইসলাম, অপারেশন ইনচার্জ এসআই গোলাম মোস্তফা, এসআই সুহেল রানা, এসআই সফিকুল হক, এসআই খসরু মিয়া, এসআই অরূপ সাগর, এএসআই মুহিবুল হক, এএসআই মহি উদ্দিন, এএসআই পিংকু দে, এএসআই রেজওয়ানসহ একদল চৌকস পুলিশ রোববার রাতেই শহর ও আশপাশ এলাকায় সাড়াশি অভিযান চালায়। অভিযানে লুন্ঠিত মালামালের মধ্যে ১৪ভরি স্বর্ণালংকার, নগদ ১লাখ ৫১হাজার টাকা, মোবাইল ও অস্ত্রসহ ৩ডাকাতকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে, নোয়ারাই গ্রামের মনোহর আলীর পুত্র শাহিন (৩০), আব্দুল মোমিনের পুত্র আব্দুর রহিম (২৫), রশিদ আলীর পুত্র দুলাল মিয়া (২০)। সোমবার এদেরকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

থানার অফিসার্স ইনচার্জ আতিকুর রহমান জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

মতামত.........