akibরাজীব চক্রবর্তী, চট্টগ্রাম প্রতিনিধি :

গাড়ি চালকসহ চট্টগ্রামে নিখোঁজ নর্থ সাউথ ইউনিভার্সিটির সাবেক শিক্ষার্থী জুনায়েদ হোসেন ওরফে আকিবের (২৫) ব্যবহৃত গাড়ির সন্ধান মিললেও তাদের খোঁজ মেলেনি।

৩রা আগস্ট বুধবার রাত ৮টার দিকে খুলশীর চট্টগ্রাম ডায়বেটিস হাসপাতাল থেকে কেউ একজন পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা গাড়ির কথা খুলসী থানা পুলিশকে ফোন করে জানায়, পুলিশ ঘটনাস্থল থেকে (চট্ট মেট্রো-গ ১১-৭২৭৯) গাড়িটি উদ্বার করে নিয়ে যায়।

পরবর্তীতে তদন্তে পুলিশ জানতে পারে গাড়িটি জুনায়েদ হোসেন আকিবের, খুলসী থানার ওসি নিজাম উদ্দিন বিষয়টি সংবাদ সবসময়কে নিশ্চিত করেন।

গাড়িটির ব্যাপারে আকিবের ভগ্নিপতি ও রামগড় উপজেলা চেয়ারম্যান শহীদুল ইসলামের সাথে যোগাযোগ করলে তারা ও গাড়িটি আকিবের বলে জানান।

উল্লেখ্য, গত সোমবার বিকালে নগরীর খুলশী এলাকার বাসিন্দা জুনায়েদ হোসেন ওরফে আকিব (২৫) গত সোমবার বিকেল ৩টা থেকে নিখোঁজ রয়েছে উল্লেখ করে থানায় জিডি করেছেন তার পরিবার। গতকাল তার গাড়ির চালক মোহাম্মদ মোস্তফা (৩০) সঙ্গে ছিলেন। র‌্যাব, পুলিশ গোয়েন্দা সংস্থা এ ব্যাপারে তদন্ত চালিয়ে যাচ্ছে।

কুসুমবাগ আবাসিক এলাকার বাসিন্দা মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন চৌধুরীর সন্তান আকিব ঢাকার নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ সম্পন্ন করেন গত বছর। এরই মাঝে তার বাবা মারা গেলে তিনি পারিবারিক ব্যবসার পাশাপাশি তার ভগ্নিপতির সঙ্গেও যৌথভাবে ব্যবসা করছিলেন বলে পুলিশ জানিয়েছে।

চট্টগ্রামে নিখোজ নর্থ সাউথের সাবেক শিক্ষার্থীর গাড়ি উদ্বার

মতামত.........