,

ঘুর্নিঝড়ে ক্ষতিগ্রস্তদের পাশে আছি, পাশে থাকবো কোম্পানীগঞ্জে ওবায়দুল কাদের 

নুর উদ্দিন মুরাদ, কোম্পানীগঞ্জ প্রতিনিধি-

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ঘুর্নিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবার গুলোর মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।
২রা সেপ্টেম্বর, শুক্রবার বেলা ১১টায় মন্ত্রীর নির্বাচনী এলাকা কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহীতে ক্ষতিগ্রস্ত পরিরবারের মাঝে ত্রাণ বিতরণকালে বলেন, আমি অতিতেও আপনাদের পাশে ছিলাম, বিপদে-আপদে আর কেউ না থাকলেও আমি আপনাদের পাশে সবসময়ে আছি।

তিনি আরো বলেন, ঈদে ঘর মুখো মানুষ গুলোর সঠিক যাতায়াত নিশ্চিত করতে ঈদের দিনও রাস্তায় থাকবো। এসময় মন্ত্রী নোয়াখালীর সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামে বন্যার পানিতে আটকে থাকা মানুষ গুলোকে দেখতে যান এবং তাদের মাঝে ত্রান বিতরন করেন। ত্রাণ বিতরণকালে নোয়াখালী জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার, জেলা পুলিশ সুপার ইলিয়াস শরীফ, কবিরহাট উপজেলা চেয়ারম্যান জহিরুল হক রায়হান, বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি নুরুল করিম জুয়েল সহ উপজেলা অাওয়ামীলীগ ও ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন ।

অসহায় মানুষরা মন্ত্রীর নিজ হাতে ত্রান পেয়ে এলাকায় অসহায় ক্ষতিগ্রস্ত লোক গুলোর মুখে হাসি ফুটেছে। তারা ফেলছে স্বস্তির নিশ্বাস।এসময় তারা সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মতামত.........