,

গোবিন্দগঞ্জে ছাত্রীকে যৌন হয়রানীর প্রতিবাদে মানববন্ধন

26-072016সুমন কুমার বর্মন, গাইবান্ধা (সদর) প্রতিনিধি:
গাইবান্ধার গোবিন্দগঞ্জে দশম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে যৌন হয়রানীর প্রতিবাদে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।  ২৬ জুলাই মঙ্গলবার বিকেলে পৌর শহরের পান্থাপাড়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর এক ছাত্রীকে অপহরন করে যৌন হয়রানীর প্রতিবাদে অভিযুক্ত সহকারি প্রধান শিক্ষক ইউসুফ আলীর দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে এ মানব বন্ধন কর্মসূচী পালন করা হয়।

বিদ্যালয়ের শিক্ষার্থীরা স্কুলের পরীক্ষা বর্জন করে তাদের অভিভাবকদের সংগে নিয়ে ঢাকা-রংপুর মাহাসড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করে।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন,অভিভাবক সদস্য উপজেলা যুবসংহতির সভাপতি জামিরুল ইসলাম, অভিভাবক আব্দুর রাজ্জাক সরকার, সিরাজুল ইসলাম, নুরভানু,বেলাল মেম্বার প্রমুখ।26-07-16+

বক্তারা অবিলম্বে অভিযুক্ত শিক্ষক ইউসুফ আলীর অপসরন ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করেন।

এ ব্যাপরে বিদ্যালয়ের সভাপতি সামছুদ্দিন ভেলা ঘটনার সত্যতা স্বীকার করে সংবাদ সবসময়কে জানান, লম্পট শিক্ষক ইউসুফ আলীকে কারন দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। এছাড়াও নিয়ম অনুযায়ী তার রিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলামও ঘটনার সত্যতা স্বীকার করে সংবাদ সবসময়কে জানান, ঐ শিক্ষক যে ঘটনা ঘটিয়েছে তা নি:সন্দেহে কলঙ্ক জনক।
উল্লেখ্য শিক্ষক ইউসুফ আলী গত ১৬ জুলাই তার নিজ বিদ্যালয়ের দশম শ্রেণির ঐ ছাত্রীকে অপহরন করে যৌন হয়রানী করে।

মতামত.........