,

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক নিহত : আহত ৫

golap20131228204750এম শিমুল খান, গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জে প্রাইভেটকার ও ইজি বাইকের সংঘর্ষে ইসরাফিল সিকদার (৪৮) নামে এক সাংবাদিক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো অন্তত ৫ জন।
গতকাল মঙ্গলবার সকাল ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার পোনা বাসষ্ট্যান্ডে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহত ইসরাফিল সিকদার দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার আশুলিয়া প্রতিনিধি। তার গ্রামের বাড়ি খুলনা জেলার দিঘলিয়া উপজেলার গাজীরহাট ইউনিয়নের মহেশদিয়া গ্রামে। তার পিতার নাম মৃত আবু সিকদার।
গোপালগঞ্জ জেলা জাসদের সভাপতি শেখ মাসুদুর রহমান মাসুদ জানান, ইসরাফিল সিকদার জাসদ যুব জোটের ঢাকা মহানগর কমিটির সভাপতি।
কাশিয়ানী থানার ওসি মোঃ মিজানুর রহমান জানান, ইসরাফিল বাড়ীতে ঈদ উৎসব পালন করতে পরিবারের সদস্যদের নিয়ে প্রাইভেট করে গ্রামের বাড়ি খুলনার দিঘলিয়া উপজেলার মহিষদিয়া গ্রামে যাচ্ছিলেন। সকালে পোনা এলাকায় একটি বাসকে সাইড দিতে গিয়ে পাশে থাকা ইজি বাইককে ধাক্কা দিয়ে প্রাইভেট কারটি রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ওই সাংবাদিক এবং তার স্ত্রী, ছেলে, মেয়ে ও ড্রাইভার আহত হন।
এ অবস্থায় তাদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক ইসরাফিলকে মৃত ঘোষণা করেন। বাকি আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলেও তিনি জানান।

গোপালগঞ্জ জেলা জাসদের সভাপতি শেখ মাসুদুর রহমান মাসুদ বলেন, তার মৃত্যুতে গোপালগঞ্জ জেলা জাসদ ও জাসদ সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু গভীর শোক প্রকাশ করেছেন।

মতামত.........