,

গোপালগঞ্জে ব্যবসায়ীকে বিভিন্ন ভাবে মানহানীর চেষ্টা

imagesএম শিমুল খান, গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জে এক ব্যবসায়ীকে ফেসবুকসহ বিভিন্ন গনমাধ্যমে মানহানী চেষ্টার অভিােগ পাওয়া গেছে। অভিযোগে জানা যায় গোপালগঞ্জে বিশিষ্ট ব্যবসায়ী সাইফুল ইসলামকে একটি চক্র ফেসবুক ও বিভিন্ন গন মাধ্যমের মাধ্যমে মানহানীর চেষ্টা অব্যহত রেখেছে। এতে করে ওই ব্যবসায়ী বর্তমানে চরম হতাশায় রয়েছে।
এ ব্যাপারে ব্যবসায়ী সাইফুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি গোপালগঞ্জ শহরে দীর্ঘ দিন যাবত সুনামের সাথে ব্যবসা করে আসছি। আমি গোপালগঞ্জ সম্মিলিত ব্যবসায়ী সমিতির সদস্য এ ছাড়াও আমি রড সিমেন্ট ঢেউ টিন মালিক সমিতির সাধারন সম্পাদক এবং আমি গোপালগঞ্জের প্রথম শ্রেণীর একজন ঠিকাদার ও মেসার্স সাইফুল ট্রেডার্সের মালিক। আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য একটি মহল ফেসবুক সহ বিভিন্ন গন মাধ্যমে আমার বিরুদ্ধে কুশরা রটাচ্ছে এতে করে আমার ব্যবসায়ীক ক্ষতি ও মানহানী হচ্ছে। আমি ওই সকল ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং সেই সাথে প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি যাতে করে ওই চক্রটি আর কোন ব্যবসায়ীর সুনাম নষ্ট করতে না পারে।
তিনি আরো বলেন, আপনারা সাংবাদিক গোপালগঞ্জের বিভিন্ন জায়গায় তদন্ত করে আমার ব্যাপারে খোজ খবর নেন আমি ভাল না খারাপ। যদি আমার বিরুদ্ধে কোন অভিযোগ থাকে তাহলে আপনারা আমার বিরুদ্ধে নিউজ করেন আর যদি আমার বিরুদ্ধে কোন অভিযোগ না পান তবে ওই কুচক্রীদের বিরুদ্ধে নিউজ করেন। তারা আমার সুনাম ক্ষুন্ন করছে আমি তাদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানাই।

মতামত.........