,

গোপালগঞ্জে জেলা ব্র্যান্ডিং ও কিশোর বাতায়ন নিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রকল্পের সহযোগিতায় জেলা ব্র্যান্ডিং, কিশোর বাতায়ন ও হিউম্যান ডেভেলপমেন্ট মিডিয়ার অনুষ্ঠান উদ্ভাবকের খোঁজে বিষয়ক এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে জেলা তথ্য অফিসের উদ্যোগে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার।

এ সময় জেলা প্রশাসক প্রেস ব্রিফিংয়ে বলেন, জেলা ব্র্যান্ডিংয়ের মাধ্যমে জেলার অর্থনৈতিক প্রবৃদ্ধিতে গতি সঞ্চার, পর্যটন শিল্পের বিকাশ, জেলার ইতিহাস-ঐতিহ্য ও সাংস্কৃতিক লালন ও বিকাশ, জেলার ভৌগোলিক নির্দেশক পণ্য শনাক্তকরণ এবং তার স্বত্ত্ব সংরক্ষণ ও নিবন্ধনে সহায়তা প্রদানে সাংবাদিকদের সহায়তা প্রয়োজন।

এ ছাড়া এক জেলা এক পণ্য কর্মসূচির বাস্তবায়নে সহায়তা, স্থানীয় উদ্যোক্তা তৈরি, অবকাঠামো উন্নয়নসহ বিভিন্ন কার্যক্রম সারা বিশ্বের সামনে তুলে ধরতে ও কিশোর বাতায়নকে এগিয়ে নিয়ে যেতে স্থানীয় সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি। এ সময় গোপালগঞ্জ জেলা ব্র্যান্ডিংয়ের লোগো নিয়ে আলোচনা করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক মো: জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রেস বিফিংয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আব্দুল জলিল, জেলা তথ্য অফিসার মো: হাসিবুল হাসান বক্তব্য রাখেন।

মতামত.........