,

গোপালগঞ্জের কাশিয়ানীতে এক স্কুল শিক্ষক এর কান্ড !

Gopalj-1416042126এম শিমুল খান, গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার মাহমুদপুর ইউনিয়নের শ্রীপুর গ্রামের নির্মল সরকার ওরফে খোকন সরকারের ছেলে স্কুল শিক্ষক নিশিথ সরকার হিন্দু ধর্মের মেয়েদের বিবাহ হওয়ার আগে তার সাথে অবৈধ সম্পর্ক না করলে সে মেয়েদের বিবাহ ভেঙ্গে দেয় বলে এলাকাবাসী অভিযোগ তুলছে।
এ ব্যাপারে এলাকাবাসী সংবাদ সবসময় প্রতিনিধিকে জানান, ভন্ড স্কুল শিক্ষক নিশিথ সরকার প্রায় ২ বছর আগে একই স্কুলের জনৈক শিক্ষিকার সঙ্গে আপত্তিকর কাজে লিপ্ত থাকা অবস্থায় স্কুলের ভিতর এলাকাবাসীর কাছে ধরা পড়ে। পরে স্থানীয় ভাবে শালিস বৈঠকের মাধ্যমে জরিমানা দিয়ে মিমাংশা হয়ে সে যাত্রা বেচে যায় নিশিথ। শ্রীপুর গ্রামের হিন্দু সম্প্রদায় এর মেয়েদের কোথাও বিবাহ ঠিক হলে ওই ভন্ড স্কুল শিক্ষক নিশিথ সরকার সেই মেয়ের বিবাহ ভেঙ্গে দেয়। আর যদি তার কথা মত কাজ করে বা তার সাথে অবৈধ্য সম্পর্ক গড়ে তোলে তা হলে তার বিবাহ হয়।

শুধু তাই নয় পুর্বে বিবাহ করা স্ত্রী থাকা সত্তেও একই এলাকার সর্ম্পকে ভন্ড স্কুল শিক্ষক নিশিত সরকার এর ভাইজি নীল রতন বিশ্বাস এর মেয়ে শিউলি বিশ্বাসকে পুনরায় বিবাহ করে বর্তমানে ঘর সংসার করছে। উক্ত অভিযুক্ত শিক্ষক এর কারনে এলাকার পরিবেশ নষ্ট হচ্ছে বলে এলাকাবাসী প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছে।

মতামত.........