,

গাইবান্ধা-৩ আসন চষে বেড়াচ্ছেন ব্যারিস্টার দিলারা খন্দকার

সংবাদ সবসময় ডেস্ক:

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গাইবান্ধা -৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনের বিভিন্ন এলাকা চষে বেড়াচ্ছেন জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ এর চুড়ান্ত মনোনীত প্রার্থী ব্যারিস্টার দিলারা খন্দকার।

গতকাল ৯ই এপ্রিল তিনি গাইবান্ধা -৩(সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনের দামোদরপুর ইউনিয়নে জনসংযোগ ও নির্বাচনী প্রচারনা চালান এবং লাঙ্গল প্রতিকে ভোট চান। এসময় তিনি দামোদরপুরের বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে মিলিত হন, জনসংযোগকালে ্ব্যারিস্টার দিলারা খন্দকারে সাথে দলের নেতাকর্মীদের পাশাপাশি এলাকার নারীপুরুষরা সতস্ফুর্ত ভাবে অংশগ্রহন করেন।

ব্যারিস্টার দিলারা খন্দকার সংবাদ সবসময়কে বলেন জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ আমাকে গাইবান্ধা -৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনে জাতীয় পার্টির চুড়ান্ত মনোনীত প্রার্থী হিসেবে ঘোষনা দিয়েছেন এবং আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য এলাকায় জনসংযোগ করতে বলেছেন, আমি আমার নির্বাচনী এলাকার প্রতিটি এলাকায় প্রতিটি মানুষের ঘরে যাচ্ছি এবং অভুতপূর্ব সাড়া পাচ্ছি, আমি যেখানেই গিয়েছি দলের নেতাকর্মীদের পাশাপাশি এলাকার নারীপুরুষরা সতস্ফুর্ত ভাবে আমার সাথে অংশগ্রহন করেছে, আমি আশাকরি আমার এলাকার নারী-পুরুষ, আবাল, বৃদ্ধ, বনিতা সবাই একজোট হয়ে ইনশাআল্লাহ আমাকে নির্বাচিত করবে।

মতামত.........