,

গাইবান্ধা-০১ সুন্দরগঞ্জের এমপি গোলাম মোস্তফার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া

গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য মো.গোলাম মোস্তফা (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহ্লাহি..রাজিউন)। সকাল ৮.৩০মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়ে ও ১ ছেলে রেখে গেছেন।

গোলাম মোস্তফা গত ১৮ নভেম্বর সংসদে যোগ দেয়ার জন্য সুন্দরগঞ্জ উপজেলার চন্ডিপুর গ্রামের বাড়ি থেকে মাইক্রোবাসযোগে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে রওনা দিলে টাঙ্গাইল জেলার নাটিয়াপাড়া নামক স্থানে পৌছা মাত্রই বিপরীত দিক থেকে আসা বাসের ধাক্কায় গুরুতর আহত হন। পরে ঢাকার সামরিক হাসপাতালে দীর্ঘ ১ মাস লাইফ সাপোর্টে থাকার পর সোমবার সকাল সাড়ে ৮টায় ইন্তেকাল করেন।

গতকাল সকালে সংসদ ভবনে তার প্রথম জানাযা অনুষ্টিত হয় । পরে হেলিকাপ্টারে করে গাইবান্ধা স্টেডিয়ামে পৌনে ৩ টায় পৌছে এবং বিকাল ৩ টায় গাইবান্ধা স্টেডিয়ামে ২য় জানাযা অনুষ্টিত হয় এর পরে সন্ধ্যায় সুন্দরগঞ্জের নিজ এলাকা চন্ডীপুরে শেষ জানাযার মধ্যে দিয়ে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

তার মৃত্যুতে জাতীয় সংসদের ডেপুটি স্পীকার ফজলে রাব্বী মিয়া, জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি, ডা. ইউনুস আলী সরকার এমপি, অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপি, অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি, জেলা আ’লীগ সভাপতি অ্যাড. সৈয়দ সামস-উল আলম হীরু, সাধারন সম্পাদক আবু বকর সিদ্দিক, তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

মতামত.........