,

গাইবান্ধায় বিসিএস সাধারণ শিক্ষা সমিতির মতবিনিময় সভা

জাহিদ খন্দকার, গাইবান্ধা-

বেসরকারি কলেজ জাতীয়করণের ক্ষেত্রে প্রধানমন্ত্রীর অনুশাসন ও জাতীয় শিক্ষানীতি ২০১০ এ বর্ণিত নীতিমালার আলোকে আগামী ১৬ নভেম্বর ২০১৭ এর মধ্যে সংশি্লষ্ট কলেজ সমূহের শিক্ষকদের শিক্ষা ক্যাডার বর্হিভুত করে তাদের জন্য স্বতন্ত্র বিধিমালা প্রণয়নের দাবিতে রোববার গাইবান্ধা সরকারি মহিলা কলেজে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিসিএস সাধারণ শিক্ষা সমিতি গাইবান্ধা জেলা শাখা এই মতবিনিময় সভার আয়োজন করে। এসময় অনেক বিসিএস শিক্ষা ক্যাডার উপস্থিত ছিলেন।

বক্তব্য রাখেন গাইবান্ধা সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ মো: শামছুল, সংগঠনের জেলা সভাপতি গাইবান্ধা সরকারি কলেজের সহকারি অধ্যাপক মো: সিদ্দিকুর রহমান, সরকারি মহিলা কলেজের খন্দকার সারওয়ার হোসেন, বাবুল আখতার, সংগঠনের সাধারণ সম্পাদক সহকারি অধ্যাপক এসএম আসাদুল ইসলাম, যুগ্ম সম্পাদক প্রভাষক এবিএম জিল¬ুর রহমান প্রমুখ।

বক্তারা বেসরকারি কলেজ জাতীয়করণের ক্ষেত্রে প্রধানমন্ত্রীর অনুশাসন ও জাতীয় শিক্ষানীতি ২০১০ এ বর্ণিত নীতিমালার আলোকে আগামী ১৬ নভেম্বর ২০১৭ এর মধ্যে সংশ্লিষ্ট কলেজসমূহের শিক্ষকদের শিক্ষা ক্যাডার বর্হিভুত করে তাদের জন্য স্বতন্ত্র বিধিমালা প্রণয়নের দাবি জানান।

 

মতামত.........