,

খালেদা জিয়াকে অভ্যর্থনা জানালো সাতকানিয়া-লোহাগাড়ার বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা

রোহিঙ্গা শরনার্থীদের দেখতে সড়কপথে কক্সবাজার হয়ে টেকনাফের উখিয়ার বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্পের উদ্যোশ্যে যাত্রা পথে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে অভ্যর্থনা জানালো সাতকানিয়া-লোহাগাড়ার বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা

২৯শে অক্টোবর (রবিবার) বিকেল ৩টায় বেগম খালেদা জিয়ার গাড়ীবহর চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের সাতকানিয়ার কেরানীহাট এসে পৌছুলে সাতকানিয়া-লোহাগাড়া আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও ব্যাবসায়ী আলহাজ্ব মুজিবুর রহমান মুজিবের নেতৃত্বে বিএনপি ও অঙ্গ-সংগঠনের হাজার হাজার নেতাকর্মী বেগম জিয়ার গাড়ী বহরকে স্বাগত জানান।

এছাড়াও দক্ষিন জেলা বিএনপি নেতা নাজমুল মোস্তফা আমিন ও লোহাগাড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সলিম উদ্দিন খোকন চৌধুরীর নেতৃত্বে লোহাগাড়ায় বেগম জিয়াকে স্বাগত জানান বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

বেগম জিয়ার গাড়ী বহরকে স্বাগত জানাতে সকাল থেকে হাজার হাজার নেতা কর্মী রাস্তার দুপার্শ্বে সারিবদ্ধভাবে ব্যানার নিয়ে দাড়িয়ে থাকে। গাড়ীবহর এলাকা দিয়ে যাবার সময় শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে নেতাকর্মীরা।
বেগম জিয়াকে এক নজর দেখতে নেতাকর্মীসহ সাধারণ জনগণে ভিড়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দু’পাশে কানায় কানায় ভরে উঠে, মুখরিত হয়ে উঠে।

৩০ শে অক্টোবর সোমবার সকাল ১০টায় বেগম খালেদা জিয়া কক্সবাজার সার্কিট হাউজ থেকে উখিয়া উপজেলার উদ্দেশ্যে রওনা হয়ে ১১টায় পৌছাবেন। এবং রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন বলে জানা গেছে।

এম,এ,এইচ রাব্বীর ক্যামেরায় আবদুল আউয়াল জনি সংবাদ সবসময়

মতামত.........