,

কোম্পানীগঞ্জে মোটরসাইকেল চুরির মহোৎসব, জনতার হাতে চোর আটক

নুর উদ্দিন মুরাদ, কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ 
নোয়াখালীর কোম্পানীগঞ্জে মটরসাইকেল চুরির খবর এখন প্রতি দিনের সংবাদ। গতকয়েক মাসে বেড়েই চলছে মটরসাইকেল চুরি। চুরি হয়েছে রাজনৈতিক বড় নেতার, চুরি হয়েছে রামপুর ইউনিয়নের চেয়ারম্যানের মটরসাইকেল,মসজিদের ইমাম নামাজ পড়াতে মসজিদে ডুকার পর বাহির থেকে মোটরসাইকেল চুরি,উঠোন থেকে দুপর বেলায় শিক্ষকের মোটরসাইকেল চুরি,এছাড়াও অনেক গুলো মোটরসাইকেল চুরি হয়েছে।

এধরনের ঘটনায় এলাকার মানুষ চরম আতঙ্কের মধ্য দিয়ে আছে। থানায় যোগাযোগের পরও মোটরসাইকেল চুরির সিন্ডিকেট টি শক্তিশালী হওয়ায় ধরা যাচ্ছিলো না।

১৩ সেপ্টেম্বর,বুধবার রাতে চরহাজারী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড থেকে স্থানীয় জনতা একই এলাকার এক মোটরসাইকেল চোর ও অত্র এলাকার মোটরসাইকেল চুরির সিন্ডিকেটের অন্যতম সক্রিয় সদস্য কে আটক করে।

জানা যায় গত ১ মাসেই ওই ওয়ার্ডের আশ পাসে বাড়ি থেকে ৩-৪ টা মোটরসাইকেল চুরি হয়েছে। চুরি প্রতিনিয়তই বেড়ে যাওয়ার কারনে এলাকার সচেতন ব্যাক্তিরা পাহারা দিয়ে যাচ্ছিলো।রাতে পাশের বাড়িতে চুরির লক্ষ্যে আহসান উল্যাহর বাড়িতে অবস্থান কালে তাকে আটক করে স্থানীয় জনগন। এসময় তার সাথে থাকা অপর ২ সিন্ডিকেট সদস্য পালিয়ে যায়।

আটককৃত মোটরসাইকেল চোর করিম  মিকার। ৬ নং ওয়ার্ডের দেলু মিকারের বাড়ির দেলু মিকারের পুত্র।

স্থানীয় সুত্রে জানা যায়, তার বিরুদ্ধে মোটরসাইকেল চৃরির অনেক গুলো অভিযোগ রয়েছে।এসময় স্থানীয় জনগন আটককৃত চোর কে পুলিশে সোপর্দ করে।

মতামত.........