,

কোম্পানীগঞ্জে চেয়ারম্যানের উদ্যোগে জুয়া ও মাদক প্রতিরোধের প্রচেষ্টা

13633489_251551211895490_2027729691_oনুর উদ্দিন মুরাদ, কোম্পানীগঞ্জ প্রতিনিধি :

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানায় চরহাজারী ইউনিয়নের হাজারী হাট বাজার এলাকায় নব নির্বাচিত চেয়ারম্যান নুরুল হুদা সাহেবের উদ্যোগে মাদক ও সামাজিক অনিয়মের বিরুদ্ধে প্রচেষ্টা স্বরুপ বিভিন্ন এলাকার জুয়ার আড্ডায় চৌকিদারদের নিয়ে হানা দেওয়া হয়।
চৌকিদার বিভুষন সহ ইউনিয়ন দায়িত্বে থাকা ছয় চৌকিদারকে নিয়ে মাদক ও জুয়ার আস্তানা বন্ধ করার লক্ষে বিভিন্ন জায়গায় ছুটে যান। এ সময় জুয়াডি ও মাদক সেবী দের হামলায় গুরুতর আহত হন চৌকিদার বিভুষন।আহত অবস্থায় তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়।
ঘটনাস্থলে আটক করা হয় জুয়াডি জসিম ও নুরনবীকে বাকিরা দৌডে পালিয়ে যায়। জুয়াডি নুরনবীর ভাষ্যমতে খেলায় অংশগ্রহন করে,মাহবুব,আইয়ুব আলী,সিরাজ ও সে নিজে।এছাডাও ছলিম উদ্দিন ও ফারুক পরোক্ষ ভাবে জডিত। এসময় চেয়ারম্যান আটককৃতদের থানায় প্রেরন করেন।
কোম্পানীগঞ্জ থানার এসআই শরিফুল ইসলাম বলেন ইউপি চেয়ারম্যানের পক্ষথেকে মাদক ও সামাজিক অনিয়মের বিরুদ্ধে প্রচেষ্টা স্বরুপ বিভিন্ন জায়গায় হানা দিয়ে ২জন জুয়াড়ীকে আটক করে থানায় সোপর্দ করে, সামাজিক অবক্ষয় রোধে এসব প্রতিরোধ করা প্রয়োজন, আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

মতামত.........