,

কোম্পানীগঞ্জের চরপার্বতীতে যুবলীগের দু-গ্রুপের সংঘর্ষে নিহত-১

13956993_265985163785428_2103639667_nনুর উদ্দিন মুরাদ, কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধিঃ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী ইউনিয়নে আবু সুফিয়ান (৩৭) নামের যুবলীগ নেতাকে গুলি করে হত্যা করা হয়েছে। ৪ঠা আগষ্ট বৃহস্পতিবার রাত ১০ টার দিকে চৌধুরী হাট বাজারে এঘটনা ঘটে।

যুবলীগ নেতা আবু সুফিয়ান ওই এলাকার ৩ নং ওয়ার্ডের আবদুর রশীদের ছেলে। স্থানীয় সুত্রে জানা যায়,উপজেলার চরপার্বতী ইউনিয়নের চৌধুরিহাট বাজারের আল-সালাম হোটেলের সামনে সুফিয়ানকে ইয়াছিন গ্রুফের ক্যাডার আজাদ মাথায় গুলি করে পালিয়ে যায়। স্থানীয় জনগন সুফিয়ানকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে অবস্থা গুরুতর দেখলে ডাক্তাররা নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

এব্যাপারে চরপার্বতী ইউনিয়ন চেয়ারম্যান কামরুল ইসলাম, সংবাদসবসময় কে জানান,আজাদ কিছুদিন যাবত ব্যাবসায়ী মারুফ হত্যা মামলায় জেল হাজতে ছিল। সম্প্রতি জামিনে বের হয় এবং সুফিয়ানের মাথায় গুলি করে হত্যা করে।

কোম্পানীগন্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলে রাব্বি মিয়া, সংবাদ সবসময় কে জানান, মারুফ হত্যা মামলার আসামী আজাদ জামিনে এসে সুফিয়ানকে গুলি করে হত্যা করেছে বলে আমরা প্রাথমিক ভাবে জানতে পেরেছি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে এবং খুনিকে ধরার জন্য অভিযান চালানো হচ্ছে।

মতামত.........