,

কিডস্ টিভি চট্টগ্রাম ব্যুরোর উদ্যোগে সুধী সমাবেশ ও ইফতার মাহফিল

13555818_827197940750397_158137474_oরাজীব চক্রবর্তী, চট্টগ্রাম :

কিডস্ টিভি চট্টগ্রাম ব্যুরোর উদ্দোগে ১লা জুলাই বিকালে এক সুধী সমাবেশ ও ইফতার মাহফিল চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কিডস্ টিভির চেয়ারম্যান সৈয়দ মোঃ সাজ্জাদ হোসেন, বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিশিষ্ঠ লেখক ও কলামিষ্ট অধ্যাপক মাসুম চৌধুরী, অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কিডস্ টিভির চট্টগ্রাম ব্যুরো চিফ সুকুমার রায়।

বিশেষ অতিথির বক্তব্যে অধ্যাপক মাসুম চৌধুরী বলেন,বর্তমান যুগ বিশ্বায়নের যুগ,এই বিশ্বায়নের যুগে তাল মিলিয়ে চলতে হলে শিশুদেরকে স্বশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে,শিশুদেরকে নিয়ে কাজ করতে আগ্রহী হওয়ার জন্য তিনি কিডস্ টিভিকে ধন্যবাদ জানান। 

সভাপতির বক্তব্যে সৈয়দ মোঃ সাজ্জাদ হোসেন বলেন,আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ,আমরা যদি প্রতিটা ক্ষেত্রে শিশুদের প্রতি যত্নশীল হই আগামীতে সেই শিশুরাই এই দেশের কর্ণদ্বার হবে, তিনি কিডস টিভির সকল কর্মকর্তাকে সচেতন থেকে সুন্দরভাবে কাজ করার জন্য অনুরুধ করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ যুব কল্যাণ মানবাধিকার মানবাধিকার ফাউন্ডেশনের সভাপতি এড.ধৃতিমান আইচ, সাধারণ সম্পাদক ডাঃআর কে রুবেল, সহ সাধারন সম্পাদক ডাঃ রাজীব চক্রবর্তী, বিএইচপি গ্রুপের চেয়ারম্যান অজিত কান্তি দাশ, মেরন সান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ড.মোঃসানাউল্লাহ সহ কিডস্ টিভির সকল কর্মকর্তা ও বিভিন্ন প্রতিষ্ঠানের গন্যমান্য ব্যক্তিবর্গ।

মতামত.........