photo-1430134989সংবাদ সবসময় ডেস্ক :

যেকোন ধরণের জঙ্গিবাদ প্রতিরোধে ফেনীসহ দেশের ১৫টি জেলায় ভিডিও কনফারেন্স করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (১৩ জুলাই) বিকেলে গণভবন থেকে এই ভিডিও কনফারেন্সে জঙ্গিবাদ দমনে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন তিনি।

প্রধানমন্ত্রী বলেছেন, কোন সন্তান যদি দীর্ঘ দিন ধরে নিখোঁজ থাকে তাহলে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানান, তারা খুঁজে বের করবে। কেউ যদি ভুল পথে চলে গিয়ে থাকে তাদের সংশোধন ও চিকিৎসার ব্যবস্থা আমরা করবো। দেশ যখনই মাথা উঁচু করে দাঁড়ায় তখনই একটি চক্র চেষ্টা করে এই অগ্রগতি থামিয়ে দিতে। ইসলাম ধর্মে আত্মহত্যা মহাপাপ, সেই পাপের পথে মানুষ কেন যাচ্ছে, কারা তাদের নিয়ে যাচ্ছে তাদেরকে খুঁজে বের করা হবে।

ফেনী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক আমিন উল আহসানের সভাপতিত্বে প্রধানমন্ত্রীর টেলিকনফারেন্সে ফেনী থেকে বক্তব্য রাখেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রমজান আরা।

এসময় আরো উপস্থিত ছিলেন, পুলিশ সুপার (এসপি) মো. রেজাউল হক, জেলা পরিষদের প্রশাসক আজিজ আহম্মেদ চৌধুরী, বিজিবি ৪ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শামীম ইফতেখার, র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াডন লিডার সাফায়েত জামিল ফাহিম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবময় দেওয়ান, সিভিল সার্জন ডা. হাসান শাহরিয়ার কবির, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল রহমান বিকম প্রমুখ।

প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদের সঞ্চালনায় টেলিকনফারেন্সে চট্টগ্রাম বিভাগের ১১টি জেলা ও সিলেট বিভাগের ৪টি জেলার সরকারের বিভিন্ন স্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, আলেম ওলামা, শিক্ষাবিদ, সাংবাদিক ও এনজিও প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

কারো সন্তান জঙ্গি হলে তার চিকিৎসার ব্যবস্থা করবে সরকার

মতামত.........