,

ঈদুল আযহা উপলক্ষে গোলাপগঞ্জে খাদ্য সামগ্রী বিতরণ

গোলাপগঞ্জ প্রতিনিধি:

গোলাপগঞ্জে পবিত্র ঈদউল আযহা উপলক্ষে গরীব ও দুস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। হাজী চুনু মিয়া ট্রাষ্টের পৃষ্ঠপোষকতায় ও উপজেলা বিএনপির সহযোগীতায় গোলাপগঞ্জ পৌরসভা, লক্ষীপাশা ইউনিয়ন, ভাদেশ্বর ইউনিয়ন ও আমুড়া ইউনিয়নের ২৫০ জন মানুষের মধ্যে সামগ্রী বিতরণ করা হয়।

ট্রাষ্টের সভাপতি, জেলা বিএনপি সদস্য সিদ্দিকুর রহমান শায়েস্তার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি মহিউস সুন্নাহ চৌধুরী নার্জিস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির দপ্তর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো, জেলা বিএনপি সদস্য সৈয়দ হাসান মাহমুদ বাবু, গোলাপগঞ্জ পৌর বিএনপির সাবেক সভাপতি ও জেলা বিএনপির সহ প্রকাশনা সম্পাদক ছালিক আহমদ চৌধুরী, গোলাপগঞ্জ পৌর বিএনপির সাধারণ সম্পাদক সাবেক পৌর কাউন্সিলর নজরুল, গোলাপগঞ্জ সদর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী আব্দুল জলিল সেলিম।

উপস্থিত ছিলেন আল্লামা রিয়াছত আলী (র.) ফাউন্ডেশন ও পাঠাগারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইলিয়াছ বিন রিয়াছত, সাবেক বিএনপি নেতা ফরিদ গাজী, জেলা ছাত্রদল তো সুহেল আহমদ, পৌর ছাত্রদল নেতা আব্দুল আজিজ মুন্না, মছব্বির আলী, জাহাঙ্গীর আলম প্রমুখ।

মতামত.........