,

আড়াই কোটি টাকার ইয়াবা সহ চট্টগ্রামে র‌্যাবের হাতে আটক ১

সংবাদ সবসময় ডেস্ক:

চট্টগ্রাম জেলার ভুজপুর থানার হেঁয়াকো বাজার এলাকা থেকে আড়াই কোটি টাকার ইয়াবা সহ একজনকে আটক করেছে র‌্যাব। আটককৃত মোঃ কামাল মিয়া (৩৮) ৬ নং পূর্ব চৌকিদেখি, সিলেট বাসা/হোল্ডিং- রংধনু ২১৭/৬ এলাকার মৃতঃ মিছির মিয়ার পুত্র।

বর্তমানে আমাদের দেশের যুব সমাজের অধঃপতনের অন্যতম কারণ হচ্ছে মাদকাসক্তি। দেশব্যাপী মাদকদ্রব্যের বিস্তাররোধ এবং দেশের যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকে র‍্যাবের মাদক বিরোধী অভিযান দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

গোপন সংবাদের মাধ্যমে র‍্যাব ৭ জানতে পারে যে, দুইজন মাদক ব্যবসায়ী টেকনাফ থেকে বিপুল পরিমান ইয়াবা নিয়ে করেরহাটের দিকে আসছে। উক্ত তথ্যের ভিত্তিতে ৯ই এপ্রিল রাতে সময় র‍্যাব ৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার ভুজপুর থানাধীন হেঁয়াকো বাজার এলাকায় একটি বিশেষ চেকপোষ্ট স্থাপন করে তল্লাশী করতে থাকে। এ সময় একটি নোহা মাইক্রো (ঢাকা মেট্রো গ ১৪-৫৩৮১) এর গতিবিধী সন্দেজনক হলে র‍্যাব সদস্যরা কৌশলে তা থামায়। একজন আসামী পালিয়ে যেতে সক্ষম হয় এবং মোঃ কামাল মিয়াকে আটক করা হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত নোহা তল্লাশী করে ৪৯,৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতকে তাৎক্ষনিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা উক্ত ইয়াবা কক্সবাজারের টেকনাফ থেকে নিয়ে ঢাকা যাচ্ছিল। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ০২ কোটি ৪৭ লক্ষ টাকা।

মতামত.........