,

আলোকিত বাংলাদেশের উদ্যোগে লোহাগাড়ায় ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠিত

IMG_20160708_182838আবদুল আউয়াল জনি, সংবাদ সবসময় :

আমরা শুনব, আমরা বলব, সমাজ পরিবর্তণে কাজ করব শ্লোগানে চট্টগ্রামের লোহাগাড়ার চুনতী ফোর সিজন রেস্টোরেন্টে আলোকিত বাংলাদেশের উদ্যোগে ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশন ও আওয়ার্স কর্পোরেশনের চেয়ারম্যান বিশিষ্ট ব্যাবসায়ী নুর মোহাম্মদের সভাপতিত্বে, এশিয়ান টিভি প্রতিনিধি সাংবাদিক আবদুল আউয়াল জনির সঞ্চালনায় ও সেলিম উদ্দিনের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান পিপিএম।

বিশেষ অতিথি ছিলেন বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান মুহাম্মদ জুনায়েদ, নুর মোহাম্মদ শহিদুল্লাহ, আজিজুল হক আজিজ, ব্যাবসায়ী আবুল কাশেম, বাংলামেইল২৪ এর কক্সবাজার প্রতিনিধি সাংবাদিক আবদুর রহমান।IMG_20160708_182920

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষক ও কলামিষ্ট মোহাম্মদ হোসেন, শিক্ষক মকবুল হোসেন, কিডস্ টিভি চট্টগ্রাম প্রতিনিধি মুহাম্মদ মিনহাজুল ইসলাম, কিডস্ টিভি চট্টগ্রাম দক্ষিন জেলা প্রতিনিধি কাইছার ইকবাল চৌধুরী, শিক্ষক নুরুল ইসলাম ডা্লিম, কবি মোহাম্মদ সোলাইমান, এম,এ,এইচ রাব্বী, আলোচিত কন্ঠ প্রতিনিধি আরিফ উদ্দিন রুবেল, অনুচক্রিকা ফাউন্ডেশন সাতকানিয়া শাখার সদস্য এনামুল হক, সৈয়দ আবরার শাহরিয়ার, সায়েদ হোসেন সহ অনেকে।

সমাজ পরিবর্তণের জন্য কোন কোন ক্ষেত্রে কি কি করা উচিৎ? কিভাবে করা উচিৎ ?  কোন কোন বিষয়ের উপর গুরুত্বারোপ করা উচিৎ ? টপিকের উপর উন্মুক্ত আলোচনা হয়, আলোচনার শেষে উপস্থিত সকলেই সমাজ পরিবর্তণের জন্য আলোকিত বাংলাদেশের পাশে থাকার অঙ্গীকার ব্যাক্ত করেন এবং ব্যাতিক্রমী আয়োজনের জন্য আয়োজকবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

মতামত.........