,

আন্তর্জাতিক ষড়যন্ত্রে নিপতিত ইসলাম ও মুসলমানরা

BKM-newsসংবাদ সবসময় ডেস্ক :

খেলাফত মজলিস বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইসমাঈল নূরপুরী বলেছেন, ‘আল্লাহ বিভিন্ন প্রেক্ষাপটে বিভিন্ন সময়ে মুমিনদের ওপর জিহাদ ফরজ করেছেন। কোনো মুমিন জিহাদকে অস্বীকার করতে পারে না। জিহাদ এসেছে সন্ত্রাস, জঙ্গিবাদ ও তাগুতি শক্তির মূলৎপাটন করে সমাজে শান্তি প্রতিষ্ঠার জন্য। সাম্রাজ্যবাদীরা জিহাদকে কলুষিত ও বিতর্কিত করতে নানাভাবে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। ইসলাম আজ আন্তর্জাতিক ষড়যন্ত্রের কবলে নিপতিত।’

শনিবার বিকেলে রাজধানীর পল্টনস্থ বাংলাদেশ খেলাফত মজলিসের কার্যালায়ে কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাওলানা ইসমাঈল নূরপুরী বলেন, ‘অপপ্রচার ও ষড়যন্ত্র করে মুসলমানদের উত্থান ঠেকানো যাবে না। বাংলাদেশেও ইসলাম ও মুসলমানদের হেয় করতে নানামুখী ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। মসজিদকে টার্গেট ও খুতবা নির্দিষ্ট করে দিয়ে সরকার বহির্বিশ্বে ইসলাম ও মুসলমানদের জঙ্গি হিসেবে চিহ্নিত করছে। এটা দেশ ও সরকারের জন্য কল্যাণকর নয়।’

অবিলম্বে মসজিদে নজরদারী ও নির্দিষ্ট খুতবাদান বাতিল করুন। অন্যথায় হিতে বিপরীত হবে বলেও মন্তব্য করে তিনি। একই সঙ্গে সরকার ও বিরোধীদল রাজনৈতিক উদ্দেশ্য হাসিলে একে অপরকে দোষারূপ না করে দেশের স্বার্থে সবাইকে নিয়ে বাস্তবমুখি ঐক্য গড়ে তোলারও আহ্বান জানান তিনি।
সভায় বক্তব্য দেন, বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক, যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হক, মাওলানা জালালুদ্দীন আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল আজিজ, বায়তুলমাল সম্পাদক মাওলানা আতাউল্লাহ আমীন, প্রচার প্রকাশনা ও অফিস সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, আন্তর্জাতিক সম্পাদক মাওলানা ফয়েজ আহমদ, নির্বাহী সদস্য মুহাম্মদ সাহাবুদ্দিন, হাফেজ শহীদুর রহমান, ঢাকা মহানগর সভাপতি মাওলানা এনামুল হক নূর প্রমুখ।

মতামত.........