,

অপহৃত নর্থ সাউথের ছাত্র আকিব ও তার গাড়িচালকের সন্ধান পাওয়া গেছে

ctg_akibরাজীব চক্রবর্তী, চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রামে অপহৃত বেসরকারী বিশ্ববিদ্যালয় নর্থ সাউথ ইউনিভার্সিটির সাবেক ছাত্র এবং খাগড়াছড়ি বিএনপি দলীয় সাবেক সাংসদ ওয়াদুদ ভুঁইয়ার বড় ভায়ের ছেলে জুনায়েদ হোসেন আকিব ও তার গাড়িচালকের সন্ধান পাওয়া গেছে।

বুধবার রাতে আকিব তার মাকে ফোন করে জানিয়েছে সে ভালো আছে। তাকে অপহরণ করা হয়েছে, রাতেই অপহরণকারীরা নারায়নগঞ্জের রূপগঞ্জ এলাকায় তাকে ছেড়ে দিয়েছে। বর্তমানে আকিব ঢাকায় তার বন্ধুর বাসায় রয়েছে এবং সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন পরিবারের সদস্যদের।

বিষয়টি সংবাদ সবসময়কে নিশ্চিত করেছেন অপহৃত আকিবের ভগ্নিপতি ও রামগড় উপজেলা চেয়ারম্যান শহীদুল ইসলাম ফরহাদ। এর আগে সোমবার অপহরণ করে নিয়ে যাওয়ার সময় চট্টগ্রামের কর্ণেল হাট এলাকায় চালক মোস্তফাকে ছেড়ে দেয় বলে আকিব জানিয়েছে বলে জানান ভগ্নিপতি শহীদুল ইসলাম ফরহাদ।

উল্লেখ্য, আকিবের পরিবারের দাবী আকিব সোমবার (১ আগষ্ট) বিকালে আকিব তার গাড়ী (চট্টমেট্রো গ-১১-৭২৭৯) নিয়ে চট্টগ্রামের আগ্রাবাদে ব্যক্তিগত কাজে যায়। আগ্রাবাদ থেকে আসার সময় গরিবুল্লাহ শাহ মাজারের সামেনে একটি পাঁজারো গাড়ী তার প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এতে আকিবের গাড়ী ক্ষতিতগ্রস্থ হয়। পাঁজারোর গাড়ীর লোকজনের সাথে বিষয়টি নিয়ে কথা কাটাকাটি হয়।

মতামত.........